ওমর সানির এপিঠ-ওপিঠ

মোহাম্মদ ওমর সানী ৬ মে ১৯৬৯ খুলনায় জন্মগ্রহন করেন। তিনি হলেন একজন বাংলাদেশী জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা নব্বইয়ের দশকে সালমান শাহ এর সাথে তার ‘বক্স অফিস যুদ্ধ’ বেশ জনপ্রিয়। তখনকার দিনে সালমান শাহ তরুনীদের আর ওমর সানি তরুনদের ক্রেজ ছিল। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে চাঁদের আলো, কুলি, দোলা ইত্যাদি।

১৯৯০ থেকে ১৯৯৯ সালের মধ্যে অনেক গুলো সিনেমা করেছেন তিনি। তারপর টানা ১৪ বছর চলচিত্র জগৎ থেকে দূরে ছিলেন তিনি। অত:পর ২০১৩ সালে আবার চলচিত্র জগতে প্রবেশ করেন তিনি। এখন পর্যন্ত প্রত্যক্ষ ভাবে কাজ করছেন সেখানে।

ব্যক্তিগত জীবনঃ

সানী ১৯৯৬ সালের ২ আগষ্ট চিত্রনায়িকা মৌসুমী এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন (পুত্র) এবং ফাইজা (কন্যা) নামে ২টি সন্তান রয়েছে।

অভিনয় জীবনঃ

সালমান-শাবনূর আর মৌসুমী-ওমর সানী জুটির কোন ছবি রিলেজ হলে সমর্থক গোষ্ঠীর মাঝে যুদ্ধের দামামা বেজে যেত। ”দোলা” চলচ্চিত্রে অভিনয় করার সময় ওমর সানি এবং মৌসুমীর পরিচয় থেকে পরবর্তীতে পরিনয়ে গড়ায়। এই দম্পত্তির দুটি সন্তান– পুত্র ফারদিন এবং কন্যা ফাইজা।

পরবর্তীতে ”ওরা দালাল” চলচ্চিত্রের মাধ্যমে তিনি আবারও ফিরে আসেন, কিন্তু নায়ক হিসেবে নয়, খলনায়ক হিসেবে। খলনায়ক হিসেবেও ওমর সানি সফলতা পান। দীর্ঘদিন পরে হলেও ওমর সানি আবার নতুন করে নায়ক হিসেবে চলচ্চিত্রে ফিরতে আগ্রহী হয়েছেন। শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে নায়ক হিসেবে বিভিন্ন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন। ২০১৩ সালেই বাপ্পির সাথে দুটি চলচিত্রে কাজ করেন তিনি। একটি হলো “আমি তুমি সে” আরেকটি হলো “আজব প্রেম”।

ছবি: আগের ওমর সানি

দেখা গেছে ১৪ বছর পরে সিনেমা জগতে আরো সুন্দর, স্মার্ট, বডি নিয়ে প্রবেশ করেন। যেসব মায়েরা ওমর সানিকে দেখলে আগের বমি করতো তাদের মেয়েরা এখন ওমর সানির উপর ক্রাশ খায়। মানুষ চাইলেই নিজের বডি ফিটনেস ঠিক করতে পারে তার এক দৃষ্টান্ত উদাহরণ হলেন ওমর সানি।

ছবি: বর্তমানে ওমর সানি…

Leave a Reply